ঝাড়খণ্ডের জামতাড়া ট্রেন দুর্ঘটনা: ১২ যাত্রী ট্রেনের পিছনে; নিহত অন্তত ২

 ঝাড়খণ্ডের জামতাড়া ট্রেন দুর্ঘটনা: ১২ যাত্রী ট্রেনের পিছনে; নিহত অন্তত ২



ঝাড়খণ্ডের জামতাড়া স্টেশনে একটি দুর্ঘটনা ঘটেছে, যেটি এখন সামনে আসছে বাংলাদেশের পশ্চিমবঙ্গের পাঠকদের কাছে। জামতাড়া এবং বিদ্যাসাগর স্টেশন দুটির মধ্যে ট্রেনে অনেকের জীবন দুর্ঘটনার শিকার হয়েছে। এই দুর্ঘটনায় ১২ জন মানুষ প্রাণহানি করেছেন এবং এখন পর্যন্ত অনেকের জীবন বিপর্যস্তের মধ্যে বিচ্ছিন্ন। অন্ধকারে প্রাণ হারানোর সঠিক সংখ্যা এখনও নির্ধারিত হয়নি, এবং প্রাণবাহিত অভিযান অনেকের জন্য এখনও চলমান।


ট্রেনের দুর্ঘটনার জানালে প্রধানমন্ত্রী মোদী সান্ত্বনা প্রকাশ করেছেন। তিনি বলেছেন, "ঝাড়খণ্ডের জামতাড়া স্টেশনে দুর্ঘটনার খবর শুনে আমি খুব দুঃখিত। যারা তাদের প্রিয়জনকে হারিয়েছেন, তাদের প্রতি আমার সমবেদনা ও শোক। আহতদের তাড়াতাড়ি স্বাস্থ্য হাসপাতালে নেয়ার কামনা করছি।"


তথ্য অনুযায়ী, বেঙ্গালুরু-যশবন্তপুর এক্সপ্রেস ডাউন লাইনে ছিল। এদিকে লাইনের পাশে ফেলা ব্যালাস্টের ধুলো উড়ছিল, যা চালকের সন্দেহ উত্পাদন করে এবং পরিণামে ট্রেনে আগুন লেগেছে এবং ধোঁয়া বের হচ্ছে। এ কারণে ট্রেন থামার সঙ্গে সঙ্গে যাত্রীরাও নেমে পড়ে, এবং ইএমইউ ট্রেনের ধাক্কায় অনেকের মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে।


জামতাড়া জেলা প্রশাসকের বক্তব্য অনুযায়ী, "জামতাড়ার কালাঝাড়িয়া রেলওয়ে স্টেশনে একটি ট্রেনের আঘাত হয়েছে। কয়েকজনের মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে মেডিকেল টিম ও অ্যাম্বুলেন্স পৌঁছেছে। তবে মৃতের সংখ্যা এখনও নির্ধারিত

Post a Comment

0 Comments